ব্রিস্টলে বৃষ্টি বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচ নিয়ে শঙ্কা

83

স্পোর্টস ডেস্ক: বৃষ্টির কারণে দেরি হচ্ছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা ম্যাচের টস।গত দুদিন ধরে বৃষ্টি হচ্ছে ব্রিস্টলে। ম্যাচ শুরু হওয়ার কথা স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় (বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টা)। তার আধাঘণ্টা আগে টস হওয়ার কথা থাকলেও নির্ধারিত সময়ে কয়েন ছোঁড়া সম্ভব হয়নি।

বাংলাদেশ সময় ৩.৩০ মিনিটে মাঠ পর্যবেক্ষণ করবেন আম্পায়াররা।

মঙ্গলবার সকাল থেকেও গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সঙ্গে বইছে ঝড়ো হাওয়া। শুধু টস নয়, প্রতিকূল আবহাওয়ায় ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে ম্যাচ হওয়া নিয়েই শঙ্কা জেগেছে।

 সোমবার বিকেলে শুরু হয় বৃষ্টি। যে কারণে মাঠে অনুশীলন করতে পারেনি শ্রীলঙ্কা। ইংল্যান্ডে এখন বর্ষা মৌসুম। বৃষ্টির কারণে তাই বিশ্বকাপ ম্যাচের পরিধি কমার পাশাপাশি পরিত্যক্তও হয়েছে। পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচে একটি বলও মাঠে গড়াতে পারেনি। সোমবার সাউথ আফ্রিকা- ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ শুরু হলেও সাড়ে সাত ওভার খেলার পর বৃষ্টিতে তা পরিত্যক্ত হয়ে যায়।

আবহাওয়ার অবস্থা দেখে আগেই অনুমান করা যাচ্ছিল নির্ধারিত সময়ে খেলা শুরু হচ্ছে না। আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়েছে, মঙ্গলবার সারাদিনই মেঘাচ্ছন্ন থাকতে পারে ব্রিস্টলের আকাশ, সঙ্গে বৃষ্টির প্রকোপও।

এখন পর্যন্ত তিনটি করে ম্যাচ খেলে ফেলেছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। তাতে এক জয়ের সঙ্গে দুই ম্যাচে জিততে পারেনি টাইগাররা। আর তিন ম্যাচের মধ্যে একটি করে হার-জিত ও পয়েন্ট ভাগাভাগি লঙ্কানদের। তিন ম্যাচে বাংলাদেশের পয়েন্ট দুই, আর এক জয়ের সঙ্গে পরিত্যক্ত ম্যাচ থেকে এক পয়েন্ট পাওয়ায় শ্রীলঙ্কার পয়েন্ট তিন।

আমা/জেডএইচ/১১জুন’১৯

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here