ধামরাইয়ে আ’লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

27

রুদ্র,ধামরাই: ঢাকার ধামরাই উপজেলায় নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

রোববার সকাল সাড়ে ১০টায় আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন নেতারা।

এরপর বেলা ৩টায় উপজেলা ভূমি অফিসের মোড় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।র‌্যালি শেষে উপজেলা মুন্নু এন্ড সন্স কমিউনিটি সেন্টারে বিশাল কেক কেটে উৎসবমুখর পরিবেশে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এম. এ মালেকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ এর সাংসদ আলহাজ্ব বেনজির আহমদ।

তিনি বলেন, আওয়ামী লীগ শুধু দেশের পুরনো ও সর্ববৃহৎ রাজনৈতিক দলই নয়, এটি হচ্ছে গণতন্ত্র ও অসাম্প্রদায়িক ভাবাদর্শের মূলধারাও। প্রতিষ্ঠা থেকে শুরু করে এ পর্যন্ত নানা আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে আওয়ামী লীগ আমাদের সমাজ-রাজনীতির এ ধারাকে নিরবচ্ছিন্নভাবে এগিয়ে নিচ্ছে।

অনুষ্ঠানের সভাপতি ও উপজেলা আ.লীগের সভাপতি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ দেশের অন্যতম পুরনো, অসাম্প্রদায়িক, সর্ববৃহৎ ও বাঙালির জাতীয় মুক্তির সংগ্রামে নেতৃত্বদানকারী রাজনৈতিক দল। আর অসাম্প্রদায়িক বাংলাদেশের গড়ার কাজ প্রথম শুরু করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

এসময আরো বক্তব্য রাখেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল কাশেম রতন, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল আলীম খান সেলিম, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান,ঢাকা জেলা আওয়ামী লীগ ও সাবেক কৃষি বিষয়ক সম্পাদক সফিক আনোয়ার গুলশান, ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন, ধামরাই উপজেলার আওয়ামী লীগের সহ সভাপতি মাসুম খন, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শফিকুল আনোয়ার শফি, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু, ধামরাই পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ, ধামরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক খালেদ মাসুদ খান লাল্টু, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান সোহরাব, ধামরাই উপজেলা কৃষকলীগের সভাপতি আহমদ হোসেন, ধামরাই পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক শহিদুলাহ, ধামরাই উপজেলার প্রচার সম্পাদক হেমায়েত কবির মতিন, ধামরাই উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক সাহেব আলী, ঢাকা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বিল্লাল হোসেন, ধামরাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইউসুফ আলী, ধামরাই উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল শুকরানা, ধামরাই পৌর আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক সানাউল হক সুজন, ধামরাই উপজেলা ছাত্রলীগের আহবায়ক মৃদুল মাহমুদ সাদ্দাম, এছাড়াও আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here