ধামরাইয়ে বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদত বার্ষিকী ও শোক দিবস পালিত

30
banglanews24.com

রাফিউল রশীদ রুদ্র: (ধামরাই প্রতিনিধি) ঢাকার ধামরাই উপজেলায় আজকে নানা আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সোনার বাংলা গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন র‌্যালিসহ নানা কর্মসূচিতে অংশগ্রহণকারীরা। পাশাপাশি বঙ্গবন্ধুর পলাতক খুনীদের দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকরেরও দাবি জানানো হয়।

বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাৎ বার্ষিকীতে বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকালে ধামরাই উপজেলার প্রশাসনের উদ্যোগে উপজেলা চত্বরের সামনে থেকে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ঘুরে উপজেলায় এসে শেষ হয়। সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ঢাকা-২০ সাংসদ সদস্য ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ বেনজীর আহমেদ সহ আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন।

ধামরাই উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বায়রার সভাপতি ঢাকা ২০ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব বেনজির আহমদ।সন্মানিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই পৌর আওয়ামী লীগের সভাপতি ও ধামরাই পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, ধামরাই উপজেলা যুবলীগের সভাপতি ও ধামরাই উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন, ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ, সহকারী কমিশনার (ভুমি) অন্তরাা হালদার, ধামরাই থানা অফিসার ইনচার্জ দীপক চন্দ সাহা।

ধামরাই উপজেলার সুযোগ্য ইউ. এন.ও.মোঃআবুলকালাম আজাদ বলেন,বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ নির্মূল করা হবে।

উক্ত অনুষ্ঠানে আর ও উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এম এ মালেক, উপজেলা যুবলীগ নেতা হাফিজুর রহমান হাফিজ , পৌর যুবলীগের সভাপতি আমিনুর রহমান ও সাধারণ সম্পাদক সানাউল হক সুজন,ও পৌরযুবলীগের সহ-সভাপতি মোঃআলী খান। পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর আরিফুল ইসলাম, ধামরাই কলেজ শাখার সাবেক ভিপি হাবিবুর রহমান হাবিব ।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী, গন্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক ও অঙ্গসহ যোগীসংগঠন।ধামরাই উপজেলায় নানা আয়োজনে পালন করা হয় বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here